DIGICODES | ফ্ল্যাট 5% OFF + UPTO 10% CASHBACK পান আপনার চেক করুন CART ক্যাশব্যাক জন্য | Paypal সঙ্গে নিরাপদ চেকআউট

সচরাচর জিজ্ঞাস্য

1। পণ্য বিন্যাস কি?

উত্তর - পণ্য একাধিক পরিবর্তনে আসা:

লাইসেন্স মূল / অভিযান কী

অথবা ডিজিটাল ডাউনলোড

বা বক্স প্যাকগুলি

অথবা চিকিত্সক উপহার কার্ড

2। কখন এবং কিভাবে আমি আমার ডেলিভারি পেতে হবে?

উত্তর - আমরা আপনার নিবন্ধিত ইমেল ঠিকানায় আমাদের অধিকাংশ পণ্যগুলিতে 24 ঘন্টা (ইমেল বিতরণ) অফার করি। অন্যথায়, আপনি আপনার অ্যাকাউন্ট বিভাগে, আপনার পণ্য কীগুলির জন্যও চেক করতে পারেন।

অবিলম্বে আপনার ডাউনলোড শুরু করার জন্য আপনাকে অনুরোধ করা হলে, আপনার ডাউনলোডের সমাপ্তি আপনি ক্রয় আইটেম (গুলি) আপনার প্রসবের গঠন গঠন করা হবে।

আপনি যদি আপনার অর্ডার আইটেম এবং আপনার ডাউনলোড সম্পূর্ণ করার নির্দেশাবলী সহ আমাদের কাছ থেকে একটি ই-মেইল পান তবে আপনার দ্বারা প্রাপ্ত ই-মেইলের প্রাপ্তিটি আপনার দ্বারা প্রেরিত আইটেমের (গুলি) সরবরাহ করবে। এই সব প্রযোজ্য bulk পাশাপাশি আদেশ।

(এর ব্যাপারে bulk অর্ডার, অথবা অংশে অন্যান্য বিভক্ত আদেশ, প্রথম ই-মেইল / অর্ডার আইটেমের দ্বারা প্রাপ্তির প্রাপ্তি আপনার সমগ্র অর্ডারের জন্য আমাদের কাছে বিতরণ করবে।)

সমস্ত বক্স প্যাক এক্সপ্রেস কুরিয়ার দ্বারা পাঠানো হবে এবং 48 ঘন্টার মধ্যে আপনার কাছে পৌঁছাতে হবে। বৈধ ট্র্যাকিং তথ্য আপনার অর্ডার একই দিনে আপডেট করা হবে। এই ক্ষেত্রে না হলে আমাদের সাথে যোগাযোগ করুন।

3। আমি এখনো আমার আদেশ বিষয়বস্তু প্রাপ্ত না।

যদি আপনি এখনও কোনো ইমেল পাননি, তবে চিন্তা করবেন না। এর মানে হল যে আপনার অর্ডার এখনও প্রক্রিয়াধীন, এবং শীঘ্রই বিতরণ করা হবে। আমাদের বিজ্ঞপ্তি জন্য অপেক্ষা করুন।

* দয়া করে মনে রাখবেন কিছু পূর্ব-অর্ডার, সেরা-বিক্রেতারা এবং সর্বশেষ রিলিজগুলি অবিলম্বে ডেলিভারির জন্য যোগ্য নয়। এই ক্রয়ের কয়েক ঘন্টা বা সরকারী মুক্তির তারিখ (যেখানে প্রযোজ্য) এর মধ্যে আপনার ইমেলে পাঠানো হবে। গ্রাহক কেওয়াইসি তথ্য এবং ক্রয় তথ্য সরবরাহকারীর গ্রাহক যাচাইকরণের ভিত্তিতে, আমাদের গ্রাহক যাচাই নীতি অনুসারে, নির্দিষ্ট অর্ডারগুলি অতিরিক্ত যাচাইয়ের বিষয় হতে পারে।

4। আমি কিভাবে আমার পণ্য কী (গুলি) খালাস করব?

উত্তর - অবিলম্বে Redem বা অনলাইনে সক্রিয়!

জনপ্রিয় পণ্য জন্য ইনস্টলেশন নির্দেশাবলী পাওয়া যেতে পারে এখানে.

5। আমি কি ডিসকাউন্ট পেতে পারি?

উত্তর -

ডিসকাউন্ট কোড ব্যবহার করুন - DIGICODES

FLAT 5% OFF পান

6। কি এক পিসি থেকে কি কি আমি কি ব্যবহার করতে পারি? কনসোল?

উত্তর - না, প্রতিটি কি 1 PC- এর জন্য 1 ব্যবহারকারীর জন্য বৈধ হার্ডওয়্যার প্ল্যাটফর্ম শুধুমাত্র, যদি না অন্য পণ্য বিবরণ বিবৃত।

8। আমি আমার সক্রিয় করতে পারবেন না Windows কি। সাহায্য করুন!

উত্তর - পূর্ববর্তী ইনস্টলেশন নির্দেশাবলী পড়ুন দয়া করে।

আপনার সক্রিয় সঙ্গে একটি সমস্যা ক্ষেত্রে Windows কী, দয়া করে এক পদ্ধতি ব্যবহার করুন:

1 পদ্ধতি:

1. "স্টার্ট" আইকনে ক্লিক করুন, তারপর "সেটিংস" খুলুন, "আপডেট এবং নিরাপত্তা" নির্বাচন করুন, এবং তারপরে "অ্যাক্টিভেশন" নির্বাচন করুন.

2। "ফোন দ্বারা সক্রিয় করুন" চয়ন করুন বিকল্প।

3। ড্রপ ডাউন মেনুতে ক্লিক করুন, আপনার দেশ নির্বাচন করুন, এবং তারপর "পরবর্তী" ক্লিক করুন।

4। টোল ফ্রি নম্বরটি কল করুন এবং নির্দেশাবলী অনুসরণ করুনo আপনার সক্রিয় করার জন্য নিশ্চিতকরণ আইডি জেনারেট করুন Windows.

2 পদ্ধতি:

1। প্রেস এবং হোল্ড "Windows"কী এবং আপনার কীবোর্ডে" R "চাপুন।

2। "SLUI 04" টাইপ করুন in যে উইন্ডোটি পপ আপ করে এন্টার টিপুন

3। ড্রপ ডাউন মেনুতে ক্লিক করুন, আপনার দেশ একটি নির্বাচন করুনnd তারপর পরবর্তী ক্লিক করুন

4। টোল ফ্রি নম্বরটি কল করুন এবং নির্দেশাবলী অনুসরণ করুনo আপনার সক্রিয় করার জন্য নিশ্চিতকরণ আইডি জেনারেট করুন Windows.

ফোন অ্যাক্টিভেশন সম্পর্কে আরও তথ্য পাওয়া যাবে এখানে.

9। একটি কী কাজ না করা হলে আমি কি করব?

উত্তর - ত্রুটি সহ একটি স্ক্রিন শট পাঠান। এছাড়াও, আপনার অ্যাকাউন্ট থেকে আপনার ক্রয় ইতিহাসের একটি স্ক্রিন শট পাঠান। উদাহরণস্বরূপ: যদি আপনি একটি কেনা হয়েছে Steam কী কাজ করছে না, আমাদের স্ক্রীন শট এবং আপনার স্ক্রিনশট শট দরকার Steam অ্যাকাউন্ট ক্রয় ইতিহাস।

এই তথ্য আমাদের প্রাথমিক এবং সঠিক রেজোলিউশন প্রদান করতে সাহায্য করে। দয়া করে নোট করুন যে আপনি যদি সমস্যাটি তদন্ত করার জন্য আমাদের প্রয়োজনীয় তথ্য না পাঠান তবে আমরা কোন সহায়তা প্রদান করতে পারব না।

10। সমস্যা সমাধানের জন্য আপনি কতক্ষণ সময় নেন?

উত্তর - বেশিরভাগ বিষয় 7 কার্যদিবসের মধ্যে সমাধান করা হবে। আমরা 12 - 24 ঘন্টার মধ্যে সর্বাধিক ইমেলগুলির প্রতিক্রিয়া জানাই।

11। কিভাবে একটি অফার করে তোলে | মূল্য গ্যারান্টি কাজ?

পণ্য পৃষ্ঠায় 'মেক অফার' বোতামটি ব্যবহার করে শুধু আমাদের একটি প্রস্তাব তৈরি করুন। আমরা আপনার প্রস্তাব গ্রহণ বা প্রত্যাখ্যান বা আমাদের শ্রেষ্ঠ সম্ভাব্য অফার প্রদান করবে।

বিকল্পভাবে, যদি আপনি ইতিমধ্যে একটি অর্ডার স্থাপন করে থাকেন তবে আমরা মূল্য পার্থক্যের 10% পর্যন্ত আপনাকে ফেরত দেব (যদি আপনি আপনার অর্ডার দেওয়ার 48 ঘন্টার মধ্যে আমাদের সাথে যোগাযোগ করেন)। মূল্য গ্যারান্টির অধীনে তৈরি এই ধরনের অ্যাপ্লিকেশনগুলির স্বীকৃতি আমাদের বিবেচনার ভিত্তিতে, বিশেষত, যেখানে প্রতিদ্বন্দ্বিতামূলক পণ্যগুলির সত্যতা প্রশ্ন করা হয়।

12। ডিজিটাল ডাউনলোডের সুবিধা কি?

উত্তর -

একটি ক্রমবর্ধমান ডিজিটাল জগতে, আরো এবং আরো মানুষ তাদের প্রিয় সফ্টওয়্যার এবং ভিডিও গেম ইত্যাদি অনলাইন কেনাকাটা খুঁজছেন হয় ডিজিটাল ডাউনলোড কোন সফ্টওয়্যার, খেলা বা অ্যাড-অন যা আপনি ক্রয় করতে পারেন এবং ডাউনলোড একটি শারীরিক কপি ছাড়া।

গ্রাহকদের কাছে জনপ্রিয় সফটওয়্যার, ভিডিও গেম এবং অন্যান্য ডিজিটাল পণ্যগুলির জন্য গ্রাহক পরিষেবাগুলিতে সর্বোচ্চ মান লক্ষ্য করার সময় ডিজিডডগুলি প্রকৃত পণ্য কী, ডিজিটাল কোড, লাইসেন্স এবং অ্যাক্টিভেশন কীগুলি আনতে চায়।

সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, ডিজিটাল ডাউনলোড এবং গেম পরিবেশ সংরক্ষণ করতে সাহায্য!

আমাদের এই সম্পর্কে কিছু আকর্ষণীয় পোস্ট আছে

- https://www.digicodes.in/blogs/general/benefits-of-digital-downloads

- https://www.digicodes.in/blogs/general/the-environmental-impact-of-video-games-2018

13। আপনি জিএসটি চার্জ? আমি একটি জিএসটি চালান পাবেন।

হ্যাঁ, প্রতি ক্রয়ের জন্য 18% GST বৈধ। এটি চেকআউট এ পণ্যের মূল্য যোগ করা হবে। জিএসটি বৈধ চালান আপনার ক্রয় বরাবর ইমেইল করা হবে এবং আপনার অ্যাকাউন্ট এলাকায় পাওয়া যাবে।

14। আমি একটি স্থাপন করতে চান bulk অর্ডার? আপনি বিশেষ ডিসকাউন্ট অফার?

হ্যা আমরা করি. ইমেইল ব্যবহার করে আমাদের সাথে যোগাযোগ করুন এবং আমাদের আপনার প্রয়োজন প্রদান করুন। আমরা একটি উদ্ধৃতি দিয়ে আপনি ফিরে পাবেন। বিকল্পভাবে, আপনি সরাসরি একটি স্থাপন করতে পারেন bulk ক্রম এখানে.

15। আমি সমর্থন প্রয়োজন। কিভাবে আমি তোমার সাথে যোগাযোগ করব?

আপনি আমাদের ওয়েবসাইটে পাওয়া অনেক অপশন এক ব্যবহার করতে পারেন। আরো তথ্যের জন্য 'আমাদের সাথে যোগাযোগ করুন' পৃষ্ঠাটি পড়ুন।

16। সাইট অন্যান্য ভাষা পাওয়া যায়, পাশাপাশি?

হ্যাঁ, Digicodes বর্তমানে 8 ভাষাগুলিতে উপলব্ধ। ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, কন্নড়, পাঞ্জাবী, বাংলা ও উর্দু। কোনও পৃষ্ঠায় প্রধান মেনুতে 'ভাষা' বিকল্প থেকে আপনার পছন্দসই ভাষা নির্বাচন করুন।

17। আমি Digicodes ডিজিটাল পণ্য বিক্রি করতে পারেন?

হ্যাঁ, আমরা একটি সম্পূর্ণ বৈশিষ্ট্যযুক্ত বিক্রেতা / প্রকাশক প্রোগ্রাম অফার। আপনি সহজেই বিক্রয়ের জন্য আপনার ডিজিটাল পণ্য তালিকাভুক্ত করতে এবং হাজার হাজার ক্রেতাদের কাছে পৌঁছতে পারবেন। আরও তথ্যের জন্য আমাদের 'বিক্রেতা / প্রকাশক প্রোগ্রাম' পৃষ্ঠাটি পড়ুন অথবা আমাদের সাথে যোগাযোগ করুন।

18। আপনি একটি অনুমোদিত প্রোগ্রাম অফার?

হ্যা আমরা করি. বর্তমানে, আমরা প্রতিটি বিক্রয়, 10 দিনের মধ্যে ট্র্যাক একটি ফ্ল্যাট 30% কমিশন অফার করি। আরও তথ্যের জন্য অনুগ্রহ করে আমাদের 'অ্যাফিলিয়েট প্রোগ্রাম' পৃষ্ঠাটি পড়ুন বা আমাদের সাথে যোগাযোগ করুন।

19। কিভাবে আমি জানি কোন অঞ্চল বা কোন প্ল্যাটফর্ম কোন পণ্য কাজ করে?

এই তথ্যটি শিরোনাম ও বিবরণে সমস্ত পণ্য পৃষ্ঠাগুলিতে পাওয়া যায়।
আরও, শিরোনাম, শিরোনাম, ট্যাগ নির্দেশক আছে -
1। পণ্য কোন হার্ডওয়্যার সক্রিয় করা যাবে
2। পণ্য কোন প্ল্যাটফর্ম সক্রিয় করা যাবে
3। প্রযোজ্য অঞ্চল
4। প্রযোজ্য ভাষা
----
----
20। আপনার 0 ওপেন সাপোর্ট টিকেট নীতি কি?
এর মানে কেবল আমরা সব বৈধ সমস্যাগুলি সমাধান করি, যদি থাকে, এবং আমরা সবেই সেগুলি পেতে পারি, যত তাড়াতাড়ি আমরা তাদের পেতে পারি। প্রতি 24 ঘন্টা শেষে, আমরা নিশ্চিত যে পূর্ববর্তী দিনে প্রেরিত সমস্ত টিকিট, উপরে টাইমলাইনের মধ্যে, প্রতিক্রিয়া এবং সমাধান করা হয়।