প্রত্যর্পণ নীতি

ফেরত এবং ফেরত (বা বিনিময়):


আমাদের নীতি 48 ঘন্টা স্থায়ী হয়। আপনার কেনা থেকে 48 ঘন্টা চলে গেছে, দুর্ভাগ্যবশত আমরা আপনাকে ফেরত বা বিনিময় অফার করতে পারছি না।

ফেরত পাওয়ার যোগ্য হতে, আপনার কী অব্যবহৃত হতে হবে।

আপনার প্রত্যাবর্তন সম্পূর্ণ করার জন্য, আমরা একটি রসিদ বা ক্রয়ের প্রমাণ প্রয়োজন।

এমন কিছু পরিস্থিতিতে আছে যেখানে শুধুমাত্র আংশিক অর্থ ফেরত দেওয়া হয়: (যদি প্রযোজ্য হয়)
- যে কোন আইটেমটি তার মূল অবস্থায় নয়, আমাদের ত্রুটির কারণে কারণে ক্ষতিগ্রস্ত বা অনুপস্থিত অংশগুলি অংশে নেই।

উপরে সব প্রযোজ্য bulk পাশাপাশি আদেশ।

(আপনি যদি আপনার অর্ডার আইটেমটি এবং আপনার ডাউনলোডটি সম্পূর্ণ করার জন্য নির্দেশাবলী সহ আমাদের কাছ থেকে কোনও ইমেল পান তবে আপনার ইমেলের প্রাপ্তিটি আপনার দ্বারা কেনা আইটেমের (গুলি) সরবরাহ করে।

(এর ব্যাপারে bulk অর্ডার, অথবা অংশে অন্যান্য বিভক্ত আদেশ, প্রথম ই-মেইল / অর্ডার আইটেমের দ্বারা প্রাপ্তির প্রাপ্তি আপনার সমগ্র অর্ডারের জন্য আমাদের কাছে বিতরণ করবে।)

অর্থ ফেরত (যদি প্রযোজ্য হয়):

একবার আপনার প্রত্যাবর্তন এবং পরিদর্শন করা হলে, আমরা আপনাকে আপনার ফেরত আইটেমটি পেয়েছি তা অবহিত করতে আপনাকে একটি ইমেল পাঠাব। আমরা আপনার রিটার্ন / ফেরত / বিনিময় অনুমোদন বা প্রত্যাখ্যানের বিষয়ে আপনাকে অবহিত করব।

প্রত্যর্পণের ক্ষেত্রে, 7 - 14 কার্যদিবসের মধ্যে, আপনার ক্রেডিটটির মূল পদ্ধতিতে একটি ক্রেডিট স্বয়ংক্রিয়ভাবে প্রয়োগ করা হবে।

মৃত বা অনুপস্থিত ফেরতগুলি (যদি প্রযোজ্য হয়):

আপনি যদি এখনও একটি ফেরত না পেয়ে থাকেন তবে প্রথমে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টটি আবার চেক করুন।

তারপর আপনার ক্রেডিট কার্ড কোম্পানীর সাথে যোগাযোগ করুন, আপনার রিফান্ড আনুষ্ঠানিকভাবে পোস্ট করা হয় আগে এটি কিছু সময় লাগতে পারে

পরবর্তী আপনার ব্যাংকের সাথে যোগাযোগ করুন রিফান্ড পোস্ট করা হয় আগে কিছু প্রক্রিয়া সময় প্রায়ই আছে।

আপনি যদি এই সমস্ত কাজ করে থাকেন এবং আপনি এখনও আপনার অর্থ ফেরত না পেয়ে থাকেন তবে দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন [ইমেল সুরক্ষিত]

.
বিক্রয় আইটেম (প্রযোজ্য হলে):

শুধুমাত্র নিয়মিত মূল্যের আইটেম ফেরত দেওয়া হতে পারে, দুর্ভাগ্যবশত বিক্রয় আইটেম ফেরত করা যাবে না।

প্রতারণামূলক লেনদেনের আমাদের নীতি (যদি প্রযোজ্য):

আমরা অ্যাকাউন্ট নিতে দয়া করে নোট করুন নিরাপত্তা খুব গুরুত্ব সহকারে; এবং আপনি আমাদের সাথে একটি লেনদেন স্থাপন করা হয় যখন আপনি সঠিক বিবরণ ফিড নিশ্চিত করতে অনুরোধ করা হয়।

প্রদত্ত তথ্য বা কোন কারণে যে কোনও অসঙ্গতি বিশ্বাস করে যে এটি একটি অ-অনুমোদিত হতে পারে অভিযোগ আপনার লেনদেন (গুলি) একটি স্বয়ংক্রিয় হোল্ড, বা ম্যানুয়াল হোল্ড হতে হবে।

আরও বিস্তারিত জানার জন্য, আমাদের ভিজিট করুন বিতরণ নীতি.

উপহার (প্রযোজ্য):

ক্রয় এবং সরাসরি আপনার কাছে পাঠানো হলে আইটেমটি একটি উপহার হিসাবে চিহ্নিত করা হলে, আপনি আপনার রিটার্নের মূল্যের জন্য একটি উপহার ক্রেডিট পাবেন। একবার ফিরে আইটেম গ্রহণ করা হলে, একটি উপহার শংসাপত্র আপনাকে পাঠানো হবে।

যদি আইটেমটি ক্রয়ের সময় উপহার হিসেবে চিহ্নিত না হয়, বা উপহার প্রদানকারী আপনার কাছে প্রেরণ করার জন্য অর্ডারটি পাঠিয়েছে, তাহলে আমরা উপহার প্রদানকারীর কাছে ফেরত পাঠাতে পারব এবং সে আপনার রিটার্ন সম্পর্কে জানতে পারবে।

শিপিং খরচ এবং পরিষেবা ফি:

আপনার আইটেমটি ফেরত দেওয়ার জন্য আপনি দায়ী থাকবেন। শিপিং খরচ অ ফেরতযোগ্য। আপনি একটি ফেরত পাবেন, ফেরত শিপিং খরচ আপনার ফেরত থেকে কাটা হবে। দয়া করে মনে রাখবেন যে পরিষেবা ফিগুলি ফেরতযোগ্য নয়। একইভাবে, আমরা আপনার ব্যাংক বা অন্য আর্থিক প্রদানকারীর দ্বারা যেকোন চার্জের জন্য দায়ী নই।

>